হৃদয়ের টানে ছুটে চলি আমরা......

কালের আবর্তে সূর্য (2)

23/01/2011 03:27

এখানে প্রচলিত আছে যে পৃথিবীর সভ্যতা যদি এক বছর আগিয়ে যায় , ইউ এস এর টেকনলজি ৪০ বছর আগায়। তাই তারা যুদ্ধ অস্ত্র বানাতে যেমন পারদর্শী তেমনি চালিয়ে যাচ্ছে স্পেস শিপ বানানোর গোপন প্রযুক্তি। কিন্তু এখন আর তা গোপন নয় । মেক্সিকোর অতলে তাদের ইউ এফ ও প্রোগ্রাম বেশ এগিয়ে গেছে। আর অন্য স্থান থেকে আসা উন্নত প্রজাতিদের সাথে একসাথে গবেষণা করার ফলে সাধ্যের অতীত সাফল্য লাভ করেছে।

বব লেজারের এই ভিডিওটা দেখলে বেশ কিছু তথ্য পাওয়া যাবে।
http://www.youtube.com/watch?v=kv0-vSK4bmg

আরেকটা মজার বিষয় হল বিলি মিয়্যারের টাইম ট্র্যাভেলিং এক্সপেরিয়েন্স। উনি সুজারল্যান্ডের অধিবাসী। অন্য স্থান থেকে আসা উন্নত সভ্যতার মানুষেরা ওনাকে নিয়ে গিয়েছিল ৪০০ বছর সামনে। তখন উনি দেখলেন পৃথিবী বাসিন্দারা স্পেস ট্রাভেলিং শুরু করে দিয়েছে। তবে আরেকজন প্রসিদ্ধ ET কন্টাক্টি আছে অ্যালেক্স । তাকে বলা হয়েছে যে আমাদের উপগ্রহ চাঁদ আর মঙ্গলে এখনই পৃথিবীর মানুষের গবেষণাগার আছে যা জার্মান নাতসী বিজ্ঞানী (ও ET )দ্বারা পরিচালিত হচ্ছে। ওরা পরিচালনা করছে তার কারণ ওরাও দ্বিতীয় বিশ্বযুদ্ধ প্রাক্কালে ET দের সহয়তায় সমরাস্ত্র ও বিজ্ঞানের অন্যান্য শাখায় তথ্যসমৃদ্ধ হয়েছিল।সময় পেলে ওদের ভিডিওগুলো দেখে নেবেন।

বিলি মিয়্যারের লিংক (১২ টি পর্বের)
http://www.youtube.com/watch?v=jsp6lF4SCKI

অ্যালেক্সের লিংক (১২ টি পর্বের)
http://www.youtube.com/watch?v=f2ubrA3X7rM

অ্যালেক্স তার প্রথম বক্তব্য দেয়ার পর সীমাহীন সমস্যায় পড়েছিল ১৯৮০ এর শেষে। কারন মানুষরা যেহেতু ওপেন মাইন্ডেড না তাই তারা ওকে কষ্ট দিয়েছে। কিন্তু সময়ের সাথে সাথে বর্তমান সময়ের মানুষেরা অধিক সচেতন । আর তাছাড়া সুমেরিয়ান বা মায়ান প্রফেসির ক্যালেন্ডার অনুযায়ী ২০১২ এর ২১ ডিসেম্বর বেশী দূরে নয়। সব মিলিয়ে এখনকার মানুষেরা অধিক সহনশীল হওয়ার দরুন অ্যালেক্স দীর্ঘ বিরতির পর আবার এই বছরের মিড সেপ্টেম্বরে লেকচার দিয়েছে যা পরে দেখে নিতে পারেন। কিন্তু এই লিংক টা দেখলে সব বিষয় পরিষ্কার হবে।ইন্টারেস্টিং হল যে , তার এই লেকচারে অ্যন্ড্রমিডানরা উপস্থিত ছিল সাধারণ দর্শক হিসেবে। কিন্তু অ্যান্ড্রমিডানরা আসলেই আমাদের সাথে সরাসরি কথা বলতে আগ্রহী বলে জানিয়েছে, যদি আমরা আরোও উদার মনোভাব দেখাতে পারি। সেই দিন বোধহয় বেশী দূরে নয়।

HTML Comment Box is loading comments...

free counters
Back

Search site

পরিচালনায়- নাজমুল হাসান >>>> সম্পাদনায়-আরাফাত রহমান রানা

obj=new Object;obj.clockfile="5031-blue.swf";obj.TimeZone="GMT0600";obj.width=145;obj.height=50;obj.wmode="transparent";showClock(obj);