হৃদয়ের টানে ছুটে চলি আমরা......

আমার প্রিয় গান (১)

18/04/2011 03:08

https://img132.imageshack.us/img132/8974/ka2yi.jpg
মোহাম্মদ খুরশিদ আলাম।

দোস্তি যদি চাও
দুনিয়ারে বলে দেরে
এই স্মৃতি একদিন ইতিহাস হবে
হায়রে কি সৃষ্টি
হে খোদা
যদি বউ সাজ গো
কতবার তুই ওয়াদা করবি
মা তুই বেহেস্তের সেরা উপহার
ও অনুপমা ওও নিরুপমা
শোন আমার ফরিয়াদ
তুমি বলে ডাকলে
আজকে না হয় ভালোবাস আর কোনদিন নয়
আলতো পায়ে
বাপের চোখের মনি নয়
চুমকি চলেছে একা পথে
চুরি করেছ আমার মনটা
ধীরে ধীরে চল ঘোড়া
সোনাচান্দি মতিমহলের সুন্দরী
তোমার দুহাত ছুয়ে কথা দিলাম
তোমার নামে শপথ নিলাম
ও দুটি নয়নে
মাগো মা
এ আকাশকে স্বাক্ষী রেখে
চুপি চুপি বল কেউ জেনে যাবে
বন্দি পাখির মত

০১। আছেন আমার মোক্তার
০২। আমি তোমারই
০৩। জন্ম থেকে জ্বলছি মাগো
০৪। এমনতো প্রেম হয়
০৫। চলে যায় যদি কেউ বাঁধন ছিড়ে
০৬। চোখ বুজিলে দুনিয়া আধাঁর
০৭। চোখের নজর এমনি করে
০৮। সতী মায়ের সতী কন্যা
০৯। তোমাদের সুখের এই নীড়ে
১০। একবার যদি কেউ ভালবাসতো।

https://img21.imageshack.us/img21/3931/sahw.jpg

সৈয়দ আব্দুল হাদীর আরো কিছু গান।
১১। আমার দোষে দোষে আমি
১২। ভালবাসা এমনই এক নদী
১৩। চাঁদ মুখে চন্দ্রগ্রহন
১৪। দুঃখ চির সাথী
১৫। এই পৃথিবীর পান্থশালায়
১৬। যেও না সাথী
১৭। জন্ম থেকে জ্বলছি মাগো
১৮। কেউ আপন হতে পারলিনারে মন
১৯। কি করে বলিবো আমি আমার
২০। দুঃখ চির সাথীরে
২১। ও চোখে স্বপ্নের অঞ্জন
২২। সখি চলোনা জলসা ঘরে এবার যাই
২৩। শুন্য হাতে আজ এসেছি
২৪। তোমাকে দেখলাম যেদিন
২৫। তোমার আমার মন ছিল
২৬। তোমার ঐ চোখের বাঁশি
২৭। সূর্যোদয়ে তুমি সূর্যাস্তে তুমি

শিল্পীঃ বশির আহমেদ

০১। আমাকে পোড়াতে যদি এত লাগে ভাল
০২। আমার এ মন আমি
০৩। চোখ ফেরানো যায় গো
০৪। ডেকোনা আমারে তুমি
০৫। কত আশা ছিল মনে
০৬। মানুষের গান আমি
০৭। অনেক সাধের ময়না আমার
০৮। অথৈ জলে ডুবে যদি
০৯। প্রমেরই নাম বেদনা সে কথা
১০। শোন কথা শোন ওগো প্রিয়তম
১১। সজনীগো ভালবেসে এত জ্বালা কেন বল
১২। যারে যাবি যদি যা

https://img820.imageshack.us/img820/4619/41875711.jpg
শাহনাজ রহমতুল্লাহ

১। আবার কখন কবে দেখা হবে বল
২। একবার যেতে দেনা আমার ছোট্ট
৩। আকাশের যেমন সূর্য আছে
৪। আমার সাজানো বাগান
৫। আমায় বুঝোনি কখনো
৬। আমি নইকো কবির কবিতা
৭। আমিতো আমার গল্প বলেছি
৮। আষাঢ় শ্রাবণ এলে
৯। বারোটি বছর পরে
১০। বিরহের জল রঙে একেছি
১১। যে ছিল দৃষ্টির সীমানায়
১২। যদি ফুল তুমি নাই দাও
১৩। কারে পেয়ে তুমি
১৪। কি আর নতুন করে
১৫। কি করে আমায় তুমি ভুলবে
১৬। ওগো অভিমানী প্রিয়
১৭। ঐ আকাশ ঘিরে সন্ধ্যা নামে
১৮। সাগরের তীর থেকে
১৯। তোমার সামনে গেলে বোবা

https://img862.imageshack.us/img862/1928/kcr.jpg
কিরণ চন্দ্র রায়

১। চাঁদের গায়ে চাঁদ লেগেছে
২। মাঝি বাইয়া যাওরে
৩। মনের মাঝে কিন্তু রাইখা
৪। নিম তিতা নিশিন্দা তিতা
৫। ও আমার দয়াল রে
৬। রঙ্গিলা রঙ্গিলা রঙ্গিলা রে
৭। তুমি আর নেই সেই তুমি
৮। তুমি বধুবেশে
৯। তুমি কাদের কুলের বউ

 

 

 

https://img576.imageshack.us/img576/8466/rnru.jpg
রথীন্দ্র নাথ রায়

১। আমার হাড় কালা কইলিরে
২। আমার এত রাতে
৩। আমি ভাবি যারে
৪। আমি কি তোর আপন ছিলাম না
৫। আমি পাগল হব
৬। বিধি তোমার এই দুনিয়ায়
৭। হিরামতি হিরামতি ও হিরামতি
৮। খোদার ঘরে নালিশ করতে
৯। ও যার অন্তরে বাহিরে
১০। ও কি কাজল ভ্রমরা
১১। সবাই বলে বয়স বাড়ে
১২। তুমি আর একবার আসিয়া

 

HTML Comment Box is loading comments...

free counters
Back

Search site

পরিচালনায়- নাজমুল হাসান >>>> সম্পাদনায়-আরাফাত রহমান রানা

obj=new Object;obj.clockfile="5031-blue.swf";obj.TimeZone="GMT0600";obj.width=145;obj.height=50;obj.wmode="transparent";showClock(obj);