হৃদয়ের টানে ছুটে চলি আমরা......

ফেসবুককে ব্যবহার করুন একটু অন্যভাবে

24/02/2011 01:49

আমাদের প্রায় সবারই ফেসবুকে অ্যাকাউন্ট আছে। আমরা সারাদিন কোথাও না প্রবেশ করলেও ফেসবুকে প্রবেশ করে থাকি। ফেসবুক কে আমি ব্যবহার করি একটু অন্যভাবে। আমরা সাধারণত পোস্ট দেয়া, মন্তব্য লেখা, ছবি দেখা বা আপলোড করা, চ্যাট করা প্রভৃতি কাজ করে থাকি। এছাড়াও অন্যান্য কাজও করা যায়।

যেমন সারাদিন ব্যস্ততায় কাটে কুরআনের একটি আয়াত বা হাদীসও পড়া হলো না। অথচ ফেসবুকে প্রবেশ করা ঠিকই হলো। আমারও মাঝে মাঝে হয় না। তাই তো আমি ফেসবুকে “প্রতিদিনের কুরআনের আয়াত” পছন্দ (Like) করে রেখেছি। ফেসবুক থেকে প্রতিদিন অন্তত একটি আয়াত পড়া হয়ে যায়। আবার হাদীসের মধ্যেও তাই করেছি।

আবার আমি ইংলিশ প্রিমিয়ার লিগের খেলা দেখে থাকি। কিন্তু হলে থাকি তো সবসময় দেখতে পারিনা। আমাদের সাথে তাদের দেশের সময়ের ব্যবধান অনেক বলে আজকে হয়ে যাওয়া খবর আমরা পাই পরশু দিন। এজন্য আরেকটি ওয়েবসাইটে ফান পেজ লাইক করে রেখেছি।

স্পেনিশ লীগে আমি বার্সার সাপোর্টার। তাই তো আমি লিওনেল মেসির ফান পেজ লাইক করে রেখেছি।

এভাবে আপনি bdnews24.com , প্রথম আলো, Crickinfo, প্রভৃতিতে like করে রাখতে পারেন।

আবার আপনি আপনার ব্রাউজারে ক্রিকইনফো টুলবার ব্যবহার করতে পারবেন। তাহলে দেখবেন Chrome -এর ক্ষেত্রে উপরে ডান দিকে বড় করে C লেখা থাকবে।
আর Firefox এর ক্ষেত্রে নিচে ডানদিকে লেখা থাকবে। এখানে ক্লিক করলেই আপনি লেটেস্ট আপডেট ও স্কোরকার্ড পাবেন।

এবার আসি লিংক এর কথায়

প্রতিদিনের কোরআনের আয়াত

খেলা

সংবাদ

HTML Comment Box is loading comments...

free counters
Back

Search site

পরিচালনায়- নাজমুল হাসান >>>> সম্পাদনায়-আরাফাত রহমান রানা

obj=new Object;obj.clockfile="5031-blue.swf";obj.TimeZone="GMT0600";obj.width=145;obj.height=50;obj.wmode="transparent";showClock(obj);