হৃদয়ের টানে ছুটে চলি আমরা......

আমার প্রিয় গান (২)

18/04/2011 03:15

https://img857.imageshack.us/img857/812/ferdouswahid.jpg

১। আধারে কে চোখ তুলে চায়
২। আহারে খোদার বান্দা
৩। এই যে দুনিয়া
৪। অজানা কোন পথে
৫। আমার প্রেমের তরী
৬। আমি এক পাহারাদার
৭। ডেগেরও ভিতর
৮। ঘোমটা দিয়া চলরে মাইয়া
৯। কেমন করে তোমাকে আমি
১০। কলি থকে ফুল
১১। মাকা যাই মাকা যাই
১২। মন তুই চিনলি নারে
১৩। মুখ তার ঘুম ঘুম গোলাপি গান
১৪। ওগো তুমি যে আমার কত প্রিয়
১৫। অজানা কোন পথে
১৬। পাগলার মন নাচাইয়া
১৭। পাপি আমি তা তো জানি
১৮। পলাতক সময়ের হাত ধরে
১৯। রাখী ও আমার লক্ষী সোনা রাখী
২০। সাজিয়ে গুজিয়ে দে মোরে
২১। স্মৃতিও সেই পথে আজো
২২। তোর প্রেমের ছলা কলা

ফরিদা পারভীন

https://4.bp.blogspot.com/_UfXnbpueTMk/SubGeI-XueI/AAAAAAAAAL4/PNee32_0f6Y/s400/FaridaParvin4.jpg

বাড়ির পাশে আরশীনগর
আশা পূর্ণ হলোনা
জাত গেল জাত গেল বলে
ধন্য ধন্য ধন্য বলি
দেখ না মন ঝাকমারী
পাখি কখন জানি উড়ে
যেখানে সাইঁ'র বারামখানা
কবে সাধুর চরনধুলি
মানুষ গুরু
নিন্দার কাঁটা যদি

১০টি গানের লিস্ট-

১। আমি খোলা জানালা
২।আর্টসেল-ধুসর সময়
৩।আর্টসেল-কাণ্ডারী হুশিয়ার
৪। আর্টসেল-এই বৃষ্টি ভেজা রাতে
৫। আর্টসেল-দুক্ষ বিলাস
৬। আর্টসেল-পথচলা
৭। অর্থহীন-আলো
৮। অর্থহীন-চাইতে পারো
৯। একটাই তুমি
১০। টি.ডব্লিউ সৈনিক-তুমি আমার ঘুম

ডাউনলোড লিংক- My Favourite Song 1

 

 

HTML Comment Box is loading comments...

free counters
Back

Search site

পরিচালনায়- নাজমুল হাসান >>>> সম্পাদনায়-আরাফাত রহমান রানা

obj=new Object;obj.clockfile="5031-blue.swf";obj.TimeZone="GMT0600";obj.width=145;obj.height=50;obj.wmode="transparent";showClock(obj);