হৃদয়ের টানে ছুটে চলি আমরা......

স্বপ্ন দেখতে ভয়...... (১)

21/08/2011 00:52

সপ্ন দেখতে করি ভয়.........(১)।

পবিত্র ঈদ কে সামনে রেখে শ্যামারচরের কতিপয় যুবক নানান বিনোদন করতে ইচ্ছুক । যা প্রতি বছরেই করে আসছে এবারও তার বিকল্প হবে কি হবেনা সেই চিন্তা সবার মাজে । সারা বছর বাহিরে থেকে অনেক আশা ভরসা নিয়ে ছুটে আসে প্রিয় গ্রামে...। বাবা, মা, ভাই, বোন, ও রেখে যাওয়া গ্রামের বাল্য বন্ধুদের নিয়ে অনেক আনন্দের সাথে কাটাতে চায় এই সময় টুকু...। তাই আয়োজন হয় ভিবিন্ন অনুষ্ঠানের।

এর আগেও আমরা অনেক অনুষ্ঠানের জন্ম দিয়েছি এই শ্যামারচরের মাটিতে যার অন্যতম হল    শিকড় ও রুবেল সৃতি সঙ্গ

আজ আমাদের সেই সংঘঠন কই ??? এই প্রশ্ন কার কাছে করি তাও মাজে মাজে ভাবি...

কত আনন্দময় ক্ষণ ছিল সেই সময় কেন আজ আমরা ও আমাদের পরবর্তী প্রজন্ম এই মিলন মেলা থেকে বঞ্চিত তার কোন উত্তর আছে কি কার কাছে... ???

নাই নাই কেন আজ আমরা দূরে আছি এই অটুট বন্ধন হতে। কি তার কারন কেও জানেনা। আমরা অতিতে যা করেছি আজ তা করতে চাইলে কেউ গুরুত্ব সরূপ দেখেনা...। সবাই সবার মত করে বলে দেয় দেখা যাক।। কেন আমাদের এই অবহেলা । জানিনা পাঠক গন যদি কেহ তার সঠিক তথ্য জানেন দয়া করে নিচের কমেন্টস বক্সে লিখবেন... আমরা আশা করি আবারও ঘুরে দাঁড়াব আমরা...।

বেশ কিছু দিন আগেও আমরা মিলিত হয়ে ছিলাম আমাদের ব্রজেন্দ্র গঞ্জ আর,সি হাই স্কুলের পুনর্মিলন করার উদ্দেশ্যে... যদিও তার বাস্তবতার পূর্ণরূপ আজ মিলেনি। কেন?? কাদের অভহেলায় । কেন আজ আমরা ইচ্ছে করলেই পারিনা । আমরা কি চাই ?? তাও জানিনা । আমি বলতে চাই যারা অপারক এই সকল সামাজিক কর্মকাণ্ডে তারা দয়া করে সরে দাঁড়ান। যা আপনি / আপনারা পারেননা তা যে আর কেউ পারবেনা সেই ভুল ধারনা মুছে ফেলুন। সুযোগ দিন অন্যদের পথ আগলে না রেখে । যে প্রতিবা আপনার আমার নেই সেই প্রতিবা অন্যকারও মাজে থাকতে পারে...।। সৎ পথ দেখাতে না পারলে চুপ করে হাত গুছিয়ে বসে থাকুন ।। গড়তে না পারুন দয়া করে ভাঙ্গতে চেষ্টা করবেন না......। 

                                                                                                                                                                                     (  চলবে............)               

HTML Comment Box is loading comments...

free counters
Back

Search site

পরিচালনায়- নাজমুল হাসান >>>> সম্পাদনায়-আরাফাত রহমান রানা

obj=new Object;obj.clockfile="5031-blue.swf";obj.TimeZone="GMT0600";obj.width=145;obj.height=50;obj.wmode="transparent";showClock(obj);